রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
‘শহীদি মার্চ’ উপলক্ষ্যে ইবি শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল মানবতার ডাকে সাড়া দিলো ইবির সর্বস্তরের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তারা শিক্ষার্থীর করা মামলায় সাবেক মন্ত্রী রমেশ সেন কারাগারে আশুলিয়ায় বিএনপির উদ্যোগে মিলাদ মাগফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত শ্রীপুরে গাঁজা বিক্রেতাকে আটক করলো শিক্ষার্থীরা বীরগঞ্জ পৌরশহর সংস্কারে সাধারন শিক্ষার্থীরা বীরগঞ্জে ৩ ক্লিনিকের জরিমানা ও ১ ডায়াগনস্টিক সেন্টার সিলগালা খুলনা জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত জোবিঅ-সাভার এর আওতাধীন জিরাবো ও আশুলিয়ায় তিতাসের বিশেষ অভিযান জরিমানাসহ কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় পটুয়াখালীতে আফজাল হোসেনকে সংবর্ধনা প্রদান

কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় পটুয়াখালীতে আফজাল হোসেনকে সংবর্ধনা প্রদান

 

পটুয়াখালী থেকে এম কে রানাঃ— আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের বরিশাল বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মোঃ আফজাল হোসেন বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এই জনপদকে উন্নত ও সমৃদ্ধশালী সোনার বাংলা গড়ার জন্য স্বপ্ন দেখেছিলেন। তার স্বপ্ন বাস্তবায়নে দায়িত্ব নিয়েছেন তার সুযোগ্য কন্যা শেখ হাসিনা। বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। দক্ষিণাঞ্চলের উন্নয়ন অগ্রগতির জন্য তিনি যা করছেন অতীতে কোন সরকার তা করেনি তাই দক্ষিণাঞ্চলের মানুষ তার প্রতি কৃতজ্ঞ।

আরও পড়ুনঃ সাগর মোহনায় পোনা সংকটে চিংড়ি চাষ ব্যাহত হওয়ার আশঙ্কা

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার আমার প্রতি আস্থাশীল সেই কারনে বরিশাল বিভাগে সংগঠনকে শক্তিশালী করার জন্য আমাকে দায়িত্ব দেয়া হয়েছে। আমি আপনাদের সাথে নিয়ে কাজ করব পটুয়াখালী জেলা আ’লীগের নেতৃবৃন্দ বলেছেন দলকে ঢেলে সাজাতে চান। সমাজে যারা গ্রহণযোগ্য যাদের প্রতি মানুষের আস্থা আছে যাদের চরিত্র ভালো এবং মানুষকে সাথে নিয়ে কাজ করে তারা যদি আমাদের দলে আসতে চায় তারা যদি মুক্তিযুদ্ধের চেতনাকে বিশ্বাস করে তারা যদি জামাত-শিবির না হয় আমরা তাদেরকে সাদরে গ্রহণ করব কিন্তু যারা অতীতে মানুষের সাথে বিশ্বাসঘাতকতা করেছে এই জনপদের টেন্ডারবাজি করেছে নেতাকর্মীকে অপদস্থ করেছে তাদেরকে নিশ্চয়ই দলে ঠাঁই দেওয়া হবে না। আমি পটুয়াখালীর জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক হতে আসবোনা কোন পদ প্রাপ্তির জন্য কম্পিটিশনে আসবোনা। যারা যোগ্য, যারা মেধাবী, জনগণের প্রতি যাদের কমিটমেন্ট আছে, যারা দলের অঙ্গসংগঠনের বিভিন্ন দায়িত্ব পালন করেছে তারা এই সংগঠনের নেতৃত্বে আসবে। এই মুজিববর্ষে আওয়ামী লীগের পতাকা তলে সকল তরুণ ও যুবকদের কে সঙ্ঘবদ্ধ করতে চাই। আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের বরিশাল বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় নিজ জেলা পটুয়াখালীতে জেলা আওয়ামী লীগ আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

সোমবার বিকেলে স্থানীয় শহীদ আলাউদ্দিন শিশু পার্কে জেলা আওয়ামীলীগের উদ্যোগে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আরও পড়ুনঃ ‘উপযুক্ত মানের শিক্ষাই উন্নয়নের একমাত্র ভেষজ’- ড. অরুণ কুমার

জেলা আওয়ামীলীগের সভাপতি কাজী আলমগীরের সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পটুয়াখালী-৩ (গলাচিপা-দশমিনা) আসনের সাংসদ এসএম শাহজাদা, মহিলা সাংসদ কাজী কানিজ সুলতানা হেলেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ভিপি আবদুল মান্নান, যুগ্ম-সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মো. গোলাম সরোয়ার, যুগ্ম-সাধারণ সম্পাদক ও বাউফল পৌরসভার মেয়র জিয়াউল হক জুয়েল, জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান, জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ হাসান শিকদার প্রমূখ।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২৮ পূর্বাহ্ণ
  • ১২:০০ অপরাহ্ণ
  • ১৬:২৬ অপরাহ্ণ
  • ১৮:১৬ অপরাহ্ণ
  • ১৯:৩১ অপরাহ্ণ
  • ৫:৪১ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x